Connect with us

করোনা

শিক্ষা উপমন্ত্রীর মা করোনায় আক্রান্ত

Published

on

চট্টগ্রামের প্রয়াত মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীর সহধর্মিনী ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর মা হাসিনা মহিউদ্দিনও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। প্রথম পরীক্ষায় মহিউদ্দিন চৌধুরীর ছোট ছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহীনের করোনাভাইরাস শনাক্ত হওয়ার দুই দিনের মাথায় গতকাল মঙ্গলবার তাঁর মায়ের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।

বিআইটিআইডি’র ল্যাবে করা নমুনা পরীক্ষায় হাসিনা মহিউদ্দিন ছাড়াও তাঁদের নগরের চশমা হিলের বাড়ির দুই গৃহপরিচারকেরও করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ দিন রাতে নমুনা পরীক্ষার প্রতিবেদন জানানো হয় স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে।

চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী বলেন, গত সোমবার আমার শ্বাশুড়ি (মহিউদ্দিন চৗধুরীর স্ত্রী) ও তাঁর দুই মেয়ে এবং পাঁচজন গৃহপরিচারিকার নমুনা সংগ্রহ করা হয়। মঙ্গলবার বিআইটিআইডি থেকে জানানো হয়েছে হাসিনা মহিউদ্দিনসহ তিনজনের নমুনায় করোনাভাইরাস পজিটিভ এসেছে।

উল্লেখ্য, হাসিনা মহিউদ্দিন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি। জানা যায়, তাঁদের বাড়িতে আক্রান্ত অপর দুইজনের মধ্যে একজন ৬০ বছর বয়সী পুরুষ কেয়ারটেকার এবং ১৮ বছর বয়সী এক নারী গৃহকর্মী।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ-সংবাদ

কপিরাইট © ২০১৮ -২০২১ স্কুল নিউজ। প্রধান সম্পাদক ডঃ মোমেনা খাতুন। ১৮/৬ মোহাম্মদিয়া হাউজিং, মোহাম্মদপুর, ঢাকা। যোগাযোগঃ info@schoolnews.com.bd