Connect with us

খেলা ধুলা

থাপ্পড়ের খেলা ‘স্ল্যাপ কিংস’ এখন সবচেয়ে জনপ্রিয়

Published

on

কারও ওপর রেগে গেলে সজোরে গালে থাপ্পড় বসিয়ে দেন কেউ কেউ। এ ধারণা থেকেই তৈরি একটি মোবাইল গেম এখন সবচেয়ে জনপ্রিয় গেমের তালিকায় উঠে এসেছে। প্রযুক্তি বিশ্লেষক প্রতিষ্ঠান সেন্সর টাওয়ারের তথ্য অনুযায়ী, গত মার্চ মাসে অ্যান্ড্রয়েড ও আইওএস প্ল্যাটফর্মে ‘স্ল্যাপ কিংস’ নামের গেমটি সবচেয়ে জনপ্রিয় গেম হিসেবে শীর্ষে উঠে আসে।

সাধারণত এ মুহূর্তে জনপ্রিয় মোবাইল গেমের কথা বলতে বললে অনেকের মনেই পিইউবিজি মোবাইল বা কল অব ডিউটি: মোবাইল গেমের কথা উঠে আসবে। কিন্তু গত কিছুদিন ধরেই ‘স্ল্যাপ কিংস’ গেমটিতে আগ্রহ বেড়েছে গেমারদের।

গেমটি তৈরি করেছে গেম নির্মাতা প্রতিষ্ঠান লায়ন স্টুডিওস। গেমটিতে গেমারকে বিশ্বের সবচেয়ে সেরা থাপ্পড়দাতা হওয়ার জন্য খেলতে হয়। এতে গেমারকে কৃত্রিম বুদ্ধিমত্তা বা এআই ভিত্তিক খেলোয়াড়কে চড় দিয়ে হারাতে হয়। এতে পরস্পরকে চড় মারার সুযোগ থাকে। এতে যে যত শক্তি দিয়ে প্রতিপক্ষকে চড় দিতে পারবে তার জেতার সম্ভাবনা তত বেশি। যিনি প্রতিপক্ষকে হারিয়ে দেবেন এবং রিংয়ের বাইরে পাঠাতে পারবেন তিনি জয়ী হবে না। ১০২ এমবির গেমটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করা যাবে।

পুরো ম্যাচের সময় ‘স্ল্যাপ-ও-মিটার’ থাকবে প্রতিপক্ষের মাথার ওপরে। এ মিটার দেখে সর্বোচ্চ শক্তির থাপ্পড় দেওয়ার বিষয়টি ঠিক করে নেওয়া যাবে। এর বাইরেও গেমটিতে পাওয়ার বুস্টারের মতো ফিচার রয়েছে। এর বাইরে নিজেকে সুরক্ষার জন্য ডিফেন্স হেলমেট পাওয়া যাবে।

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ-সংবাদ

কপিরাইট © ২০১৮ -২০২১ স্কুল নিউজ। প্রধান সম্পাদক ডঃ মোমেনা খাতুন। ১৮/৬ মোহাম্মদিয়া হাউজিং, মোহাম্মদপুর, ঢাকা। যোগাযোগঃ info@schoolnews.com.bd