Connect with us

করোনা

অফিসে কাজ,অফিসে রাত, অফিসেই ঘুম !

Published

on

অফিসে ঘুমিয়ে পড়া মানুষটি কক্সবাজারের উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ নিকারুজ্জামান চৌধুরী,রাত তখন ২ টা বেজে কয়েক মিনিট হয়েছে,অফিসে একটানা কাজ করতে করতে ক্লান্ত হয়ে অতঃপর কখন যে তিনি নিজ টেবিলের উপর ঘুমিয়ে পড়েন, তিনি নিজেই জানেন না।

ইউএনও মহোদয়ের সহকর্মী কাজ বুঝিয়ে দিতে যখন অফিসে ঢুকলেন তখন তিনি দেখেন,ইউএনও নিকারুজ্জামান টেবিলের উপর ঘুমিয়ে আছে। সেই সহকর্মী ঝটপট মোবাইল বের করে ছবি উঠিয়ে ফেলেন।
উল্লেখ্য ,করোনা ভাইরাস প্রতিরোধ কল্পে সরকারের নেওয়া বিভিন্ন প্রকল্পের কাজ সফল করার জন্য তিনি রাত দিন পরিশ্রম করে যাচ্ছেন। সে বিষয়টি উখিয়ার মানুষ সবাই অবগত আছেন। আমি নিশ্চিত এই ছবি নিশ্চয় ভাইরাল হবে,কারণ রাত ২ টায় যখন কোন কর্মকর্তা বা মানুষ নিজ বাড়িতে ঘুমে বিভূর থাকে,তখন তিনি কাজ করছেন অফিসে,কার সার্থে,অবশ্যই দেশের সার্থে অথবা উখিয়াবাসীর সার্থে।আমি নিশ্চিত এই ছবি কিংবা নিউজটার জন্য নিকারুজ্জামান স্যারের কাছ থেকে বকাবকি শোনবো, কারণ নিকারুজ্জামান স্যারের সাথে দেখা হলেই আমাকে বলে জসিম এত বেশি পোস্ট দেওয়ার দরকার নেই,আমি প্রচারে বিশ্বাসী নয়,কাজে বিশ্বাসী,নিরবে কাজ করে যেতে চাই,স্যারের এহেন মন্তব্যরর পরেও বিবেকের তাড়নায় দুকলম না লিখে পারলামনা।কারণ যে মানুষটি আমাদের জন্য এতো পরিশ্রম করে যাচ্ছেন তার জন্য কিভাবে না লিখি। ইউএনও নিকারুজ্জামান প্রতিটি ঘরে ঘরে জন্মগ্রহণ করুক সেই প্রত্যাশায় করছি,ধন্যবাদ স্যার,আপনার জন্য মহান রাব্বুল আল আমীনের কাছে দোয়া করছি। আমিন।

এস এস জসিমের ফেইসবুক আইডি থেকে

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ-সংবাদ

কপিরাইট © ২০১৮ -২০২১ স্কুল নিউজ। প্রধান সম্পাদক ডঃ মোমেনা খাতুন। ১৮/৬ মোহাম্মদিয়া হাউজিং, মোহাম্মদপুর, ঢাকা। যোগাযোগঃ info@schoolnews.com.bd